Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জিডি করেও শেষ রক্ষা হয়নি

সাংবাদিক মুশফিক নিখোঁজ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বেসরকারি টেলিভিশন চ্যানেল মোহনার সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে খুঁজে পাচ্ছে না তার পরিবার। গত শনিবার বিকেলে মিরপুরের নিজ বাসা থেকে গুলশানে মামার সঙ্গে দেখা করার উদ্দেশে বেরিয়ে আর বাসায় ফেরেননি তিনি। এ ঘটনায় শনিবার রাতে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার মামা এজাবুল হক। এর আগে গত ২২ জুলাই জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর পল্লবী থানায় জিডি করেছিলেন মুশফিকুর। থানায় জিডি করেও শেষ রক্ষা হয়নি তার।
মোহনা টিভির একজন সিনিয়র সাংবাদিক নিখোঁজের বিষয়ে জানতে চাইলে গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গুলশানের ডিসি মোস্তাক আহমেদকে নির্দেশ দেয়া হয়েছে মোহনা টিভির সাংবাদিককে দ্রæত খুঁঁজে বের করার জন্য। আশা করছি দ্রæতই তাকে খুঁজে পাব। জিডিতে উল্লেখ করা হয়েছে, গুলশানে মামার সঙ্গে দেখা করে মিরপুরে ফেরার কথা ছিল তার। তবে তিনি ফেরেননি, বরং গভীর রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি। গুলশান থানার ওসি এস এম কামরুজ্জামান জানান, পুলিশ মুশফিককে উদ্ধারে চেষ্টা চলছে। পুলিশের একাধিক টিম কাজ করছে।
মুশফিকের পরিবারের দাবি, শনিবার বিকেলে মামার সঙ্গে কথা বলতে গুলশানে যান মুশফিকুর। তার সঙ্গে দেখা করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসায় ফেরার জন্য রওনা দেন তিনি। কিন্তু, এরপর তিনি আর বাসায় ফেরেননি। গত ২১ জুলাই একটি অজ্ঞাত নম্বর থেকে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছিল। পরে তিনি গত ২২ জুলাই জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর পল্লবী থানায় জিডি করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ