Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা ছাত্রলীগ নেতাকে গুলি : আটক চার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমীর হোসেন ফারিব (১৯) ছাত্র শিবিরের গুলিতে আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ছাত্র শিবিরের চারজনকে আটক করেছে। গত শনিবার দিবাগত রাত ১০ টার দিকে সদর উপজেলার মাছখোলা শিবতলা নামক স্থানে এই ঘটনা ঘটে। আহত ফারিব সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। আহত আজমীর হোসেন ফারিব সাতক্ষীরা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের ছেলে। 

গুলিবিদ্ধ ফারিবের পিতা শাহাদাৎ হোসেন জানান, সদর উপজেলার শিবতলার একটি মেসে শিবিরের গোপন বৈঠক হচ্ছে এমন গোপন খবর পেয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদিকের নেতৃত্বে ফারিবসহ কয়েকজন নেতা-কর্মী সেখানে পৌঁছায়। এসময় ওই মেস থেকে শিবিরের ছেলেরা ইট পাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে তারা গুলি ছুঁড়লে ফারিব বাম পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। তিনি আরো জানান, শিবিরের ছোড়া ইটের আঘাতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিক আহত হয়েছে। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় শিবিরের চারজনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ