Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রভাব খাটিয়ে সরকারি টাকায় ব্যক্তিগত দুটি রাস্তা নির্মাণের অভিযোগের প্রতিবাদে ও অভিযোগকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হয়েছে। গতকাল রোববার সকালে পাকুন্দিয়া পৌর সদরে দৈনিক জনতার কাগজ অনলাইন পোর্টাল কার্যালয়ে মোস্তফা হাসান স্বপন ও মোস্তাফিজুর রহমান বাবু এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে মোস্তফা হাসান স্বপন লিখিত বক্তব্যে বলেন, ২০১৮-১৯অর্থ বছরে এলজিইডির অধীনে ‘ময়মনসিংহ অঞ্চল পল্লী অবকাঠামো উন্নয়ন’ প্রকল্পের আওতায় পাকুন্দিয়া উপজেলার নারান্দী বাজার হতে লাভু সরকার ঈদগাহ্ মাঠ হয়ে মঙ্গলবাড়িয়া কামিল মাদরাসা পর্যন্ত সড়কের দুটি লিংক রোডসহ ১৪০০মিটার পাকাকরণ কাজের অনুমোদন হয়। এক কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে দরপত্র আহ্বানের মাধ্যমে কাজটি পায় মেসার্স শামীম কন্সট্রাকশন নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। ঠিকাদারী প্রতিষ্ঠানটি যথারীতি কাজ শুরু করে। এতে হিংসার বশবর্তী হয়ে ও পারিবারিক বিরোধের জেরে কুমারপুর গ্রামের আজহারুল হক সুমন ও নূরে আলম সিদ্দিক নামের দুই কুচক্রী ব্যক্তি এলাকার কিছু সংখ্যক লোকজনকে ভুল বুঝিয়ে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে স্বাক্ষর দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন পত্রিকার সংবাদকর্মীদের কাছে লিখিত অভিযোগ দেয়। ‘সরকারি টাকায় ব্যক্তিগত দুটি রাস্তা নির্মাণ, এলাকাবাসীর প্রতিবাদ’ শিরোনামে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমাকে ও মোস্তাফিজুর রহমান বাবুকে সামাজিকভাবে হেয় করার উদ্দেশ্যে সংবাদকর্মীদের ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করায় অভিযোগকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ