Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে চলছে ফলদ বৃক্ষমেলা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

‘পরিকল্পিত ফল চাষ যোগাবে পুষ্টি সম্মত খাবার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ফুলপুরে উপজেলা কৃষি অফিসের আয়োজনে গতকাল রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে ৩দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়। ফলদ বৃক্ষমেলা উদ্বোধন উপলক্ষে সকাল সাড়ে ১১ টায় উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম অতিথিদের সাথে নিয়ে ফিতা কেটে ফলদ বৃক্ষমেলার শুভ উদ্বোধন করেন। পরে মেলা প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ কুতুব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাবেক মেয়র মো. শাহজাহান, উপজেলা যুবলীগের সভাপতি শশধর সেন, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, একাডেমিক সুপারভাইজার পরিতোষ সূত্রধর, আইসিটি কর্মকর্তা ইঞ্জি. হাবিবুল্লাহ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ