Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে দুই হাত কেটে ফেললো দুর্বৃত্তরা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৮:১৫ পিএম

রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে মো. শাহিন খান (২৫) এর দুই হাত কেটে ফেললো দুর্বৃত্তরা।

রবিবার বিকালে আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের বিলপাড়া জামে মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটেছে। খামারি শাহিন কল্যাণপুর গ্রামের মো. হাশেম খানের ছেলে।

স্থানীয়রা জানান, শাহিনের দুটি হাত একে বারে কেটে ফেলেছে। আমরা ব্যাগে ভরে দিয়েছি তার হাত দুটি।

হাত কর্তন শাহিনের মা মোছা: কুলসমা বেগম বলেন, রবিবার বিকালে প্রতিবেশী রহমান গাজীর ছেলে মো. ইসমাইল আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। বিকাল ৩টার দিকে খবর আসে আমার ছেলে শাহিনের দুটি হাত কেটে ফেলে কারা যেন। গিয়ে দেখি আমার ছেলের দুটি হাত ওরা কেটে ফেলে রেখেছে। তিনি আরো বলেন, আমার ছেলে শাহিনের প্রথম স্ত্রী সুমি’র সাথে পরকিয়ার সম্পর্ক ছিলো স্থানীয় ইসমাইল গাজী। এই নিয়ে গত ২ মাস আগে ইসমাইলের মোবাইল ফোন ভেঙ্গে ফেলে আমার ছেলে। প্রথম স্ত্রীর পরকিয়ার জেরে পূর্ব শত্রুতায় পরিকল্পিত ভাবেই তার উপর হত্যার উদ্দ্যেশে হামলা করে তারা।

এ ঘটনায় গুরুত্ব আহত অবস্থায় স্থানীয়রা শাহিনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যায় অবস্থার অবনতি ঘটলে শাহিনকে পরবর্তিতে ঢাকার পঙ্গু হাসপাতালের উদ্দ্যোশে রওনা করে।

রাজবাড়ী সদর থানার ওসি তদন্ত জেওএম তৌকির আজম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।



 

Show all comments
  • Miah Muhammad Adel ৪ আগস্ট, ২০১৯, ১১:১৩ পিএম says : 0
    মগের মুল্লুক। সোনার বংলা করতে ম্যাজিক্যাল পাওয়ার লাগবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ