Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে নববধূর রহস্যজনক মৃত্যু : স্বামী আটক

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলায় হাতে মেহেদী রং না মুছেযেতেই নববধুর রহস্যজনক মৃত্যু ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানা পুলিশ নববধুর স্বামীকে আটক করেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে বীর তারা ইউনিয়নের মজিদপুর দয়াহাটা গ্রামের সাধু খানের মেয়ে ইতি আক্তারের (১৮) রহস্য জনক মৃত্যু হয়।

এলাকাবাসির সূত্রে জানা যায়, প্রায় ১৫ দিন আগে সিরাজদি খান উপজেলায় ইছাপুরা ইউনিয়নে আজাহার রাড়ি ছেলে মাছুম রাড়ি (৩০)এর সাথে ইতি আক্তারের পালিয়ে বিয়ে হয়। কিছুদিন আগে ইতি আক্তার স্বমীকে নিয়ে বাবার বাড়িতে বেরাতে আসেন। আমরা সকালে কান্নার আওয়াজ শুনে তাদের বাড়িতে গিয়েদেখি ইতি মৃত অবস্থায় বিছানায় পরে আছে।

এব্যাপারে ইতির বড় বোন জামাই রহমানের বলেন, মাছুমের সাথে প্রেমের সম্পর্ক করে ইতি পালিয়ে বিয়ে করে। বিয়ের পরে জানতে পারে মাছুমের আরো দুইটি স্ত্রী রয়েছে। এই নিয়ে তাদের মধ্যে বিবাদ হতো। হঠাৎ আজকে ওরনা দিয়ে পেচিয়ে ইতিকে হত্যা কওে তার স্বামী।
এব্যাপারে শ্রীনগর থানার অফিস্যার ইনচার্জ ইউনুছ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, লাশটি মুন্সীগঞ্জে সদর হাসপাতালে ময়না তদন্ত জন্য পাঠানো হয়েছে। রিপটটি হাতে পেলে আমরা সঠিক ঘটনাটি জানতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ