Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগড়ে গরু হাটে নেয়ার পথে ছিনতাই : আটক ৪

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রামগড়ে স্থানিয় কৃষকের গরু কুরবানিরহাটে বিক্রির জন্য নেয়ার পথে গত শুক্রবার পৌরসভাধীন মহামুনি এলাকায় ২টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় পুলিশ গরুসহ ৪ ছিনতাইকারীকে আটক করেছে।

আটককৃতরা হলেন, পৌর এলাকার তৈচালাপাড়ার শামছুল হকের ছেলে মো. শামীম (১৮), চৌধুরীপাড়ার মুফতি মীর হোসেনের ছেলে শওকত হোসেন (১৭), মাস্টারপাড়ার সাহাব উদ্দিনের ছেলে কামরুল হাসান (২২), শশ্মানটিলার বকসু মিয়ার ছেলে নুরনবী বাবু (২১)।

স্থানীয় গরুর মালিক অংথোয়াই মারমা ও মংপ্রু মারমা এ প্রতিনিধিকে জানান, অন্তুপাড়া থেকে গত শুক্রবার দুপুরে নিজেদের গরু দুটি বাগানবাজার কুরবানির পশুর হাটে বিক্রির জন্য নিয়ে যাওয়ার পথে মহামুনি এলাকায় ১০-১২ যুবক ষাঁড় গরু দুটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।
রামগড় থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, গরু ছিনতাইয়ের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ অভিযানে নামে। বিকাল ৪ টার দিকে পৌরসভার জগন্নাথপাড়া সংলগ্ন গোলটিলা এলাকা থেকে গ্রামবাসির সহযোগিতায় ছিনতাইকৃত গরু দুটি উদ্ধার করে এবং বিকালে ছিনতাই ঘটনার সাথে জড়িত তিনজনকে এবং রাতে আরো একজনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে থানায় দ্রুত বিচার আইনে মামলা রুজু করা হয়েছে। জড়িত অন্য আসামিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ