Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এরশাদের স্মরণসভায় জি এম কাদের

দেশে এখন দুর্যোগ চলছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশে দুর্যোগ চলছে। বন্যার দুর্গতি যেমন রয়েছে; তেমনি ডেঙ্গু সর্বত্রই আতঙ্ক। আসুন সবাই মিলে এই দুর্যোগ মোকাবেলায় যার যার অবস্থান থেকে কাজ করি। এ ক্ষেত্রে সংশ্লিষ্টদের গাফিলতিও ক্ষতিয়ে দেখে দোষীদের শাস্তির দাবি জানান তিনি। গতকাল শুক্রবার বাদ জুমা রাজধানীর কাওরান বাজার জনতা টাওয়ারের সামনে জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর আয়োজিত জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, দুর্যোগ নিয়ে নানা সমালোচনা চলছে, সেটাও মাথায় আছে। কে কোন দায়িত্বে অবহেলা করছে সে বিষয়ে আলোচনার সময় এখানো আসেনি। কেউ যদি গাফিলতি করে থাকে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, আধুনিক বাংলাদেশের রূপকার এরশাদ। আজো যেসব উন্নয়ন কাজ হচ্ছে তার বেশির ভাগ এরশাদের হাতের। দেশের অব্যাহত উন্নয়ন কাজ এরশাদের সূচনা করা।
এ দিকে স্মরণসভায় আগতদের জন্য ৪ হাজার প্যাকেট বিরিয়ানির ব্যবস্থা করা হয়। কিন্তু সার্বিক অব্যবস্থাপনার করণে খাবার নিয়ে মারামারি পরিস্থিতির সৃষ্টি হয়।

স্মরণসভায় সভাপতিত্ব করেন যুব সংহতি ঢাকা উত্তরের সভাপতি ফজলুল হক ফজলু। বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সাহাদুর রহমান টেপা, আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম মিলন, মোস্তফা কামাল, সৈয়দ মনজুর হোসেন, হাজী মোহাম্মদ সিরাজ, ফয়সাল দিদার দিপু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ