Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেঙ্গু আক্রমণ ও অপরাধ বৃদ্ধিতে জনগণ অশান্তির আগুনে জ্বলছে

খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, দেশের সর্বত্র খুন-ধর্ষণ, সুদ-ঘুষ, দুর্নীতি, জুলুম-নির্যাতন, গলাকাটা গুজব, ডেঙ্গু আক্রমণ ও অপরাধ প্রবনতা বৃদ্ধির কারণে দেশের জনগণ অশান্তির আগুনে জ্বলছে।

কোরআনের শাসনব্যাবস্থাই মানুষের সব সমস্যার স্থায়ী সমাধান ও সমাজে শান্তি দিতে পারে। ইসলামী হুকুমত প্রতিষ্ঠার মেহনত করার এখনই উপযুক্ত সময় তাই যতদিন পর্যন্ত কোরআনের শাসনব্যাবস্থা প্রতিষ্ঠা না হবে ততদিন পর্যন্ত আলেম-উলামা ও তাওহিদী জনতা ঐক্যবদ্ধ হয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার কাজ করতে হবে।

গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ খেলাফত আন্দোলন ডেমরা থানা শাখার উদ্ব্যোগে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ানগঞ্জ জেলা সভাপতি আলহাজ আতীকুর রহমান নান্নু মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মোহাম্মদ হাসানুজ্জামান, মুফতি জাফর আহমদ, মুফতি শাহাদাত হোসেন, মাওলানা আব্দুল মালেক, মাওলানা আশরাফুল ইসলাম বেলাল ও মাওলানা মেহদী হাসান প্রমূখ। সভাপতির বক্তব্যে আলহাজ আতীকুর রহমান নান্নু মুন্সী বলেন, আমাদেরকে অবশ্যই ধর্মহীন শাসন ব্যবস্থার বিরুদ্ধে জিহাদ করে আল্লাহর খেলাফত তথা ইসলামী হুকুমাত প্রতিষ্ঠার প্রচেষ্টায় নিয়োজিত থেকে দায়িত্ব পালন করতে হবে। মহান আল্লাহর আদালতে জবাবদিহিতা থেকে বাঁচতে হবে।

সভায় ডেঙ্গুর গজব থেকে মুক্তির জন্য দেশবাসিকে খালেছ তাওবা ও মহান আল্লাহর দরবারে দু‘আ করার আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ