Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিখোঁজ প্রবাসী ছেলেকে ফিরে পেতে বাবার সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা সংবদাদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

টাঙ্গাইলের সখীপুরে অপহৃত সউদী প্রবাসী ব্যবসায়ী আক্কাছ আলীকে জীবিত ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন তাঁর পরিবার। গতকাল শুক্রবার সকালে উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে নিখোঁজ ছেলের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেন আক্কাছের বাবা জবেদ আলী। এ সময় তিনি তার সন্তানকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনের প্রবাসী ব্যবসায়ী আক্কাছ আলীর পিতা জাবেদ আলী লিখিত বক্তব্যে আরো বলেন, তার ছেলে অপহরণের ১ মাস ৭দিন পেরিয়ে গেলেও পুলিশ আজও তাকে উদ্ধার করতে পারেনি। তিনি তার ছেলেকে জীবিত ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
তিনি জানান, সৌদি আরবে আক্কাছ আলী ব্যবসা করেন। সম্প্রতি বিয়ের ছুটিতে দেশে এসেছে সে। বিয়ের বাজারও করা হলো না তার বলে বারবার মুর্ছা যাচ্ছিল বাবা জাবেদ আলী।
টাঙ্গাইল মডেল থানার ওসি মোশাররফ হোসেন জানান, আক্কাছ আলী অপহরণের ব্যাপারে মোবাইল ট্যাকিং করে সিলেট মৌলভী বাজার বড়লেখা থানার একজন মহিলাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও আক্কাছ আলীকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।
উল্লেখ, গত ২৬ জুন আক্কাছ মিয়া নিজ বাড়ি সখীপুর উপজেলার কৈয়ামধু থেকে বন্ধুর বাড়ি দেলদুয়ারের বরটিয়া গ্রামের এসাক মিয়ার বাড়ি যায়। পরে তিনি সেখানে পৌছানোর পর নিখোঁজ হয়। নিখোঁজ আক্কাছকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের দাবি। নিখোঁজের ৪ দিন পর একটি মোবাইল নম্বর থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে টাঙ্গাইল মডেল থানার পুলিশের পরামর্শক্রমে ৪০ হাজার টাকা বিকাশ করা হয়। পরে বিকাশ নম্বরের সুত্র ধরে সিলেটের বড় লেখা থানার মৌলভী বাজার এলাকার রাজিয়া সুলতানা নামে একজন মহিলাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কিন্ত আক্কাছ আলী অপহরণের একমাস সাতদিন অতিবাহিত হলেও আজও আক্কাছ আলী উদ্ধার না হওয়ায় তার পরিবার শংকায় রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ