Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল সিটির প্রধান নির্বাহী ডেঙ্গু আক্রান্ত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ৫:৩১ পিএম

বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী মো. ইসরাইল হোসেন ডেঙ্গুজ্বরে আক্রান্ত। গত বুধবার গভীর রাতে তিনি শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।
হাসপাতালটিতে আজ শুক্রবার পর্যন্ত একটি ওয়ার্ডে ডেঙ্গু রোগী ৭৯ জন। গতকাল এ সংখ্যা ছিল ৫০ জনে। অর্থাৎ ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৯ রোগী।
ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমেই বাড়ছে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে। গতকাল সকাল ১০টা পর্যন্ত হাসপাতালে ৭৯ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন, শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন। এখন পর্যন্ত শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছে মোট ১৩৪ জন ডেঙ্গু রোগী।
তাদের মধ্যে চিকিৎসা নিয়ে হাসপাতালে ছেড়েছেন ৫৩ জন এবং মারা গেছেন দুইজন। এ ছাড়া গৌরনদীতে ১ এবং ঝালকাঠীতে ১ জন মারা গেছেন।
হাসপাতালে ভর্তি হওয়া রোগীর মধ্যে বিসিসির সদ্য পদোন্নতি পাওয়া প্রধান নির্বাহী রয়েছেন। ঢাকা থেকে বরিশালে আসার পরপরই তিনি ডেঙ্গুতে আক্রান্ত হন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ