Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে লঞ্চের কেবিনে অজ্ঞাত নারীর লাশ, আটক ৫

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর লঞ্চ ঘাটে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অন্তঃসত্ত্বা অজ্ঞাত পরিচয় এক নারীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর তিনটার দিকে এম ভি আবে জমজম লঞ্চের একটি স্টাফ কেবিন থেকে লাশটি উদ্ধার করা হয়। ঐ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লঞ্চের ম্যানেজারসহ ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলো- লঞ্চের ম্যানেজার ইউনুস মিয়া, কেরানি ফরহাদ হোসেন, কেবিন বয় রিয়াদ হোসেন, সুজন প্রামাণিক ও সোহাগ খান
আবে জম জম লঞ্চের কেবিন বয় রিয়াদ হোসেন জানায়, সোমবার রাত ৮ টায় হাইমচরের নীলকমল থেকে স্বামী স্ত্রী পরিচয়ে ২ জন লঞ্চে উঠে ১১২নং স্টাফ কেবিনটি ভাড়া নেয়। লঞ্চ সকালের দিকে ঢাকা সদরঘাটে পৌঁছলে মহিলার সাথে থাকা লোকটি আমাদের অজান্তেই লঞ্চ থেকে নেমে যায়।
পরে লঞ্চ চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসার পর পথিমধ্যে ওই কেবিনে এক নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। লঞ্চটি চাঁদপুর ঘাটে এসে পৌছলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় লঞ্চের ৫ জনকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়ালী উল্ল্যাহ জানান, অজ্ঞাতনামা নারী অন্তঃসত্ত্বা। ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ