Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরেবাংলা নগর ও তেজগাঁওয়ে অভিযান

কিশোর গ্যাংয়ের ২৯ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর শেরেবাংলা নগর ও তেজগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের ২৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর একটি দল। পরে তাদের প্রত্যেককে ৬ মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠিয়েছেন র‌্যাব-২ এর ভ্রাম্যমান আদালত। গত মঙ্গলবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত এ অভিযান চলে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক বলেন, শেরেবাংলা নগর ও তেজগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ২৯ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৩ পিস ইয়াবা ট্যাবলেট, ১২ পুরিয়া গাঁজা, ৭টি বেøড, ১টি ড্যাগার, ছুরি ১টি, প্লায়ার্স ২টি, স্ক্রু ড্রাইভার ১টি ও ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই বিভিন্ন কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। আটক সবাই মাদকাসক্ত। তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, পথচারীদের ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা বেøড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছোঁ মেরে পালিয়ে যেত।
জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা একটি মোবাইল ছিনতাই করে চক্রের হাতে তুলে দিলে বিনিময়ে তাদেরকে তিন থেকে পাঁচটি ইয়াবা দেওয়া হয়। দোষ স্বীকারোক্তির ভিত্তিতে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদেরকে দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ৬ মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ