Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ২ সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:৫২ পিএম, ৭ জুন, ২০১৬

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ের ডাউটিয়া গ্রামে শ্বশুর বাড়ীতে ২ সন্তানের জনক মেহেদী হাসান জনি নামে এক যুবকের তার রহস্যজনক মৃত্যু হয়েছে।
পুলিশ আজ দুপুরে তার লাশ ডাউটিয়া গ্রামে দারোগ আলীর বাড়ী হতে উদ্ধার করে থানায় নিয়ে আসে। জনির বাবা শামীম আল মামুন খান ও ফুফু নিলুফার ইয়াসমীন জানান, জনি ১০ বছর পূর্বে ধামরাই ডাউটিয়া গ্রামে দারগ আলীর মেয়েকে বিয়ে করে ঘরজামাই হয়ে বসবাস করছে।
জনির বাবা ও ফুফুর অভিযোগ জনিকে হত্যা করে হয়েছে সে ফাঁসি দিতে পারে না । অপরদিকে জনির স্ত্রী আখির দাবী তার স্বামী গত রাতে তারাবী নামাজ পরে এসে রাতে যে কোন সময় ঘরে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে । পরে তার লাশ ঘরে ঝুলতে দেখে মৃতদেহটি মাটিতে নামিয়ে রাখে। পুলিশ জানিয়েছেন জনির পরিবারের মধ্যে প্রায় ঝগড়াঝাঁটি হত এ কারণে আত্মহত্যা করতে পারে।তবে লাশ ময়না তদন্তের রিপোর্ট পেয়ে বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা । এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ