Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেনী মেয়রের অভিযান

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ফেনী শহরের সড়কে যানজট নিরসন, ফুটপাতের অবৈধ দখল ও শহর পরিস্কার রাখতে পৌর মেয়র হাজী আলাউদ্দিন ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন। গত কয়েকদিন ধরে ফেনী পৌরসভা এসব অভিযান পরিচালনা করে আসছে। 

গতকাল সকালে মেয়র পৌর কাউন্সিলর, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দকে নিয়ে অভিযানে নামেন। প্রথমে শহরের ট্রাংক রোডে সারিবদ্ধভাবে গাড়িগুলি চলছে কিনা তা পর্যবেক্ষণ করেন। পথচারীদের স্বাভাবিক চলাচল নিশ্চিত করতে সড়কের পাশে ফুটপাত দখলমুক্ত করেন। পরে তিনি ফেনী বড় বাজারের খাজা আহম্মদ সড়কের গলি, সওদাগর পট্রি, জেবি রোড গলি, আলাম মার্কেট গলিতে অভিযান চালান। শহরের সৌন্দয্য রক্ষায় এবং ডেঙ্গু মশা নিধন করার লক্ষে পৌরসভার প্রায় ৫০ জন সুইপারকে নিয়ে শহর পরিস্কারে নিজে নেমে যান।
মেয়র বলেন, ফেনী পৌর এলাকার সড়ক গুলোতে যানজট নিরসন, ফুটপাত দখল করে অবৈধ দোকানপাট পরিচালনা কারীর বিরুদ্ধে ফেনী পৌরসভা যুদ্ধ ঘোষণা করেছে। এধরনের অভিযান সব সময় অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, কাউন্সিলর বাহারুল ইসলাম বাহার, মনির আহাম্মেদ,মহিলা কাউন্সিলর ফেরদাউস আরা বেগম, সেলিনা চৌধুরী শেলী, মঞ্জু রাণী দেবী, ফেনী পৌরসভার মেডিকেল অফিসার ডা. কৃষ্ণপদ সাহা, স্যানিটারী ইন্সপেক্টর স্বাস্থ্য শাখার কৃষ্ণময় বণিক, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোশাররফ হোসেন ভূইয়া ও সাধারণ সম্পাদক পারভেছুল ইসলাম হাজারী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ