Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় কলেজের প্রভাষকসহ নিহত ৩, শিশু আহত

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সূতিপাড়া এলাকায় আজ বেলা ১২টার দিকে মাগুড়াগামী সেবা গ্রিন লাইন যাত্রী পরিবহনের একটি বাস ঢাকা গামী দুইটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে মাগুরা ডিগ্রি কলেজের প্রভাষক শিউলী পারভেজ নামের এক মহিলা ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় অপর মোটরসাইকেল আরোহী রহমত আলী নামের এক মাটির ব্যবসায়ী ও নিহত হয়।
অপরদিকে হাসপাতালে নেওয়ার পথে ওই প্রভাষকের স্বামী জাহাঙ্গীর হোসেন মিল্টন পারভেজ মারা যান। নিহত পারভেজের গ্রামের বাড়ী মাগুরা জেলায়।
নিহত পারভেজের এক মাত্র ছেলে (২) কে গুরুতর আহত অবস্থা পুলিশ উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করে । পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন ।
পুলিশ জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই সূতিপাড়া বাস স্ট্যান্ডের কাছে মাগুরা গামী সেবা গ্রিন লাইন যাত্রী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১১-৬৩২২) ঢাকা গামী দুইটি মোটরসাইকেলকে চাপা দেয়।
এতে মাগুরা থেকে একটি মোটরসাইকেল (যশোর হ ১৩-১৬৭৭) যোগে আসা মাগুরা ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক শিউলী পারভেজ তার স্বামী ও ছেলে সন্তানকে নিয়ে ঢাকা তার বোনের বাসায় বেড়াতে যাচ্ছিল ।
এ সময় ওই ঘাতক সেবা গ্রিন লাইন পরিবহনের চাপায় শিউলী পারভেজ ঘটনাস্থলে নিহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার স্বামী জাহাঙ্গীর হোসেন মিল্টন পারভেজ মারা যান। বেঁচে থাকা একমাত্র অজ্ঞাত পরিচয় ছেলেকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে । বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
অপর দিকে অন্য একটি মোটরসাইকেল (ঢাকা ল-১১-০৪৬৩) আরোহী উপজেলার দাইরা গ্রামের মৃত হোসেন আলী ছেলে রহমত মিয়াকে চাপা দিলে তিনিও ঘটনাস্থলে মারা যান। তার লাশ স্বজনরা নিয়ে গেছে বলে পুলিশ জানান।
এ বিষয়ে ধামরাই থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মো. শাহীন আহমেদ জানান,ঘাতক বাসটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ