Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশিষ্ট সাংবাদিক আতাউল হাকিমের ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বিশিষ্ট সাংবাদিক চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সভাপতি আতাউল হাকিম (৬৯) গত মঙ্গলবার রাত পৌনে ৯টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। তিনি সর্বশেষ দৈনিক পূর্বকোণের যুগ্ম বার্তা সম্পাদক ছিলেন। এছাড়া দৈনিক আজাদীসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। 

গতকাল (বুধবার) সকাল ৯টায় নগরীর ২নং গেইটস্থ তিনতলা মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা, সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে দ্বিতীয় জানাজা এবং বাদ আছর রাউজান পৌরসভার সুলতানপুর ছিটিয়াপাড়া গ্রামের হাসমত আলী চৌধুরী বাড়িতে সর্বশেষ জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি রম্য লেখক হিসেবে সুপরিচিত ছিলেন।
এদিকে বিশিষ্ট সাংবাদিক আতাউল হাকিমের ইন্তেকালে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীসহ চট্টগ্রাম প্রেস ক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ