Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত সাইদার রহমান (৩২) গতকাল মঙ্গলবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সে গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের ছবেদ আলী পুত্র।
গত ৪ জুন ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচন চলাকালে সদস্য প্রার্থী ফুটবল প্রতীক দুদু মিয়া ও ফ্যান প্রতীকের আব্দুর রহিম মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় সাইদার রহমান গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলেন।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, নিহতের লাশ তার পরিবারের লোকজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসেন। এরপর সকাল সাড়ে ১১টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ