Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে ৩ ট্রাকের সংঘর্ষে ১ চালক নিহত

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ী এলাকায় তিনটি ট্রাকের সংঘর্ষে আব্দুর রহিম (৪০) নামে এক চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (৭ জুন) সকালে মুলিবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম বগুড়া জেলার শেরপুর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, উত্তরবঙ্গ থেকে বৈদ্যুতিক খুঁটিবাহী একটি ট্রাক ঢাকা যাচ্ছিলো। পথে মুলিবাড়ী এলাকায় বিপরীত দিক থেকে আসা কোমল পানীয়বাহী অপর একটি ট্রাকের সঙ্গে ওই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছন দিক থেকে আসা আরও একটি ট্রাক খুঁটিবাহী ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে তিনটি ট্রাকই দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই খুঁটিবাহী ট্রাকের চালক রহিমের মৃত্যু হয়। অপর দুই ট্রাকের চালক ও হেল্পারসহ তিনজন আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ