Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষ : আহত ১৫

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ঝিনাইদহের শৈলকুপায় জমি দখলের জের ধরে আ.লীগের দুইগ্রুপে সংঘর্ষের উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার দোহারো গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করেছে। এলাকার বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। 

আহতরা হলেন, দোহারো গ্রামের, তোফাজ্জেল হোসেন, শহিদুল ইসলাম, আব্দুর রশিদ, আশরাফুল ইসলাম, শরিফুল ইসলাম, নিজাম উদ্দীন, মুক্তার হোসেন, মনায়েম হোসেন, আব্দুর রাজ্জাকসহ অন্তত উভয় গ্রুপে ১৫ জন।
পুলিশ জানায়, সকালে স্থানীয় আ.লীগ নেতা ইউপি সদস্য মোশারফ হোসেন সর্মথক ফজল সরদারের জমির মাথায় সরকারি রাস্তার পাশে অস্থায়ী টোং দোকান ঘর তৈরি করে সাবেক চেয়ারম্যান বোরাক আলীর সমর্থক আবুবকর। গতকাল মঙ্গলবার সকালে মোশারফ গ্রুপের লোকজন বাধা দিলে কথা কাটাকাটির এক পর্ষায়ে উভয় পক্ষের সর্মথকরা ঢাল, সড়কি, রামদা, হাসুয়া ও গ্রাম্য অস্ত্রসস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়।
আহতদের শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। শৈলকুপা থানার ওসি মো. বজলুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, এলাকার পরিস্থিতি শান্ত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ