Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

চাঁদপুরের ফরিদগঞ্জ রূপসা ইউনিয়নের চরমগুয়া গ্রামে মিসু আক্তার (২০) নামে এক প্রবাসীর স্ত্রীকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।
গতকাল সোমবার ভোর ৫টার দিকে ওই গ্রামের ফরমান আলী মিজি বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত মিসু ওই বাড়ির সেলিম মিজির কন্যা। প্রায় এক বছর আগে মিসুর পাশ্ববর্তী সন্তোষপুর গ্রামের কাতার প্রবাসী এক ছেলের সাথে বিয়ে হয়। কিন্তু মিসু বাবার বাড়িতেই থাকতেন।
স্থানীয় বাসিন্দা মো. আলমগীর জানান, ভোরে মিসুর মা সালেহা বেগম তার ছোট দুই ভাইকে মক্তবে পড়ার জন্যে নিয়ে যান। ওই সময় মিসু ঘরে একাছিলো। ঠিক ওই মুহূর্তে একই গ্রামের বাসার খানের ছেলে সুজন খানসহ সংঘবদ্ধ কয়েকজন চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মিসুকে রক্তাক্ত করে। তার চিৎকার শুনে মা সালেহা বেগম এগিয়ে এসে হামলাকারীদের ধরার চেষ্টা করেন। কিন্তু তারা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে মিসুকে বাড়ির লোকজন উদ্ধার করে ঢাকায় নিয়ে যাওয়ার সময় দাউদকান্দি এলাকায় সকাল ১০টায় মৃত্যুবরণ করেন।
সাবেক ইউপি সদস্য সেকান্দর মিয়াজী জানান, ঘটনার সময় আমরা ছিলাম না। খবর পেয়ে জানতে পারি মিসুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ফরিদগঞ্জ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।
চরমগুয়া গ্রামের ইউপি সদস্য ভুট্টো মিয়া জানান, খবর পেয়ে সকাল ৯টার দিকে ওই বাড়িতে গিয়েছি। পুলিশ এসে সকল তথ্য নিয়েছে। ঘটনার পর থেকেই হামলাকারী যুবকরা এলাকা ছেড়ে পালিয়েছে।
ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অহিদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বিষয়টি তদন্ত করে জানা যাবে কিভাবে এবং কি কারণে মিসু আক্তার নিহত হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ