Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তানোরে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

রাজশাহীর তানোরে ট্রাকের চাপায় ও বরেন্দ্রর গভীর নলক‚পের বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে দুইজন মারা গেছে। গতকাল সকালে উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবুল আকতার (৪২) নামে প্রতিবন্ধী এক কৃষকের মৃত্যু হয়েছে। জানা যায়,¡ চান মোহাম্মদের প্রতিবন্ধী ছেলে বাবুল নিজের জমিতে সেচের জন্য গভীর নলক‚পের অপারেটর আয়ব আলীর কাছে যান। আয়ব আলী ওই কৃষককে গভীর নলকুপের ভেতরের বোর্ডের সুইচ দিয়ে সেচের পানি নিতে বলেন। কথামত বাবুল গভীর নলক‚পের ঘরের ভেতরে গিয়ে সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনা স্থলে মারা যায়। বিষয়টি থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে যায়।

অপর এক ঘটনায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে আবুল কালাম (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তানোর উপজেলার সীমানাবর্তী চৌবাড়িয়া গরু হাট সংলগ্ন রাস্তায় এমন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যবসায়ীর বাড়ি মান্দা উপজেলার জোনাকি গ্রামে। তিনি পেশায় একজন চানাচুর ব্যবসায়ী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ