Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে র‌্যালি

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ওয়াগগ্ছড়া জোন কাপ্তাই ৪১ বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে গতকাল সোমবার সকাল ১০টায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলা বড়ইছড়ি গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে মিলনায়তনে আলোচনা সভা বিজিবি মেডিকেল অফিসার ক্যাপ্টেন আব্দুল্লা আল-মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বর্তমানে ডেঙ্গু ও ম্যালেরিয়ার প্রতিরোধ ও প্রতিকার বিষয়ে বিভিন্ন প্ল্যাকার্ড, ব্যানার, বিলবোর্ডয়ে সচেতনমূলক লেখা ব্যাবহার করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক। বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কেপিএম জিএম প্রশাসন মো. একরাম উল্লা খন্দকার, কর্ণফুলী সরকারি কলেজ অধ্যক্ষ এএইচ এম বেলাল চৌধুরী ও কাপ্তাই থানার ওসি মো. নাছির উদ্দিনসহ প্রমুখ।
বক্তরা বলেন, ডেঙ্গু ও ম্যালেরিয়া হতে আমাদের সব সময় সজাগ ও সর্তক থাকতে হবে এবং বাসা-বাড়ি ও আঙিনা পরিস্কার রাখতে হবে। অনুষ্ঠানে বিভিন্ন সরকারি/বেসরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ