Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

এডাবের মানববন্ধনে শাস্তি দাবি নির্যাতনকারীদের

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ঝালকাঠিতে সামাজিক অস্থিরতা সৃষ্টি এবং ক্রমবর্ধমান নারী ও শিশু নির্যাতনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতীকী মানববন্ধন ও লিফলেট বিতরণ করা হয়েছে। গত রবিবার বিকেলে বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহের সমন্বয়কারী প্রতিষ্ঠান ‘এডাব’-এর উদ্যোগে সদর উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচির আয়োজন করা হয়। 

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান এতে প্রধান অতিথি ছিলেন। এডাবের জেলা সভাপতি ও সূর্যালোক ট্রাস্টের নির্বাহী পরিচালক হেমায়েত উদ্দিন হিমুর সভাপতিত্বে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে অনুষ্ঠিত কর্মসূচিতে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেছা রুপা, উপজেলা ভাইসচেয়ারম্যান মহিন উদ্দিন মঈন তালুকদার, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা ইসরাত জাহান সোনালী, টিআইবির এরিয়া ম্যানেজার মো. রোকনুজ্জামান, জেলা এডাবের সহ-সভাপতি ও বন্ধনকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক ফাতেমা জাহান রুনু, সাইডোর নির্বাহী পরিচালক সৈয়দ হোসাইন আহমেদ কামালসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
দেশে স্থিতিশীল পরিবেশ তৈরি, আইনের শাসন প্রতিষ্ঠা এবং সকল প্রকার অপরাধ, নির্যাতন বন্ধ ও জড়িতদের শাস্তির জন্য এডাবের পক্ষ থেকে ৯ দফা দাবি উপস্থাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ