Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিশু হত্যার বিচার দাবিতে হাটহাজারীতে মানববন্ধন

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

হাটহাজারী পৌরসভার মেহেদী পাড়া এলাকায় জান্নাতুন নাঈম (নিশু) গৃহবধূকে শ্বশুড়-শ্বাশুড়ি কর্তৃক হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল রোববার সকাল ১০টার দিকে উপজেলা সংলগ্ন এলাকায় এ মানববন্ধন অনুষ্টিত হয়।

পৌর এলাকার কড়িয়ার দিঘিরপাড় এলাকাবাসীর উদ্যোগে ফটিকা ৬নং ওয়ার্ড এলাকাবাসীর আয়োজনে রাউজান উপজেলার চিকদাইর এলাকার সোলায়মানের কন্যা নিশু হত্যা মামলার আসামি শশুর ফারুক, শ্বাশুড়ি স্বপ্না ও ননদ হাবিবাসহ সকলের ফাঁসির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

মানববন্ধনে মো. হেলাল উদ্দিন, শফিউল আলম, অহিদুল আলম, কামরুল হাসান রুহিন, মো. হোসাইন বাবুল, জাফর মেম্বার, প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, নিশুর বাবা সোলাইমান, নিশুর মা রাশু আক্তার, সৈয়দ মো. মুনির উদ্দিন, মাহবুল আলম, সেলিম উদ্দিন, রওশন আরা বেগম, মো. ফিরোজ, শাকিল, শফিউল্লাহ, মাহবুল আলমসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, এভাবে শ্বশুর বাড়ির লোকজন দ্বারা গৃহবধূ হত্যা মেনে নেয়া যায়না। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে কাল আরেক গৃহবধূ হত্যার শিকার হবে।

উল্লেখ্য, চলতি মাসের ৬ জুলাই হাটহাজারী পৌরসভার মেহেদী পাড়া এলাকায় জান্নাতুন নাঈম নিশু (২০)কে নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছিল তার শশুড় শ্বাশুড়ির বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ