Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে মাদরাসা ছাত্রীকে এসিড নিক্ষেপ

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার নবগঠিত পাগলা থানার মিনহা (১৯) নামের একাদশ শ্রেনীর এক মাদরাসা ছাত্রীকে মাদরাসা যাওয়ার পথে রাস্তায় অজ্ঞাতনামা দুই মোটরসাইকেল আরোহী দুর্বৃত্ত এসিড নিক্ষেপ করেছে। এতে তার মুখের একাংশ, মুখের নিচের অংশ ও ডান হাতের একাংশ ঝলসে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার সকাল ১০টার দিকে গফরগাঁও উপজেলার পাগলা থানার তারাটিয়া গ্রামের গফরগাঁও-হোসেনপুর-টোক সড়কে এ ঘটনা ঘটে।

এসিডদগ্ধ মিনহার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আনসারনগর গ্রামের সালাউদ্দিন খানের মেয়ে ও পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদরাসার ফাজিল ১ম বর্ষের ছাত্রী। মিনহা অন্যান্য দিনের ন্যায় বাড়ি থেকে পায়ে হেঁেট মাদরাসায় যাচ্ছিল। সে গফরগাঁও-হোসেনপুর সড়কের তারাটিয়া গ্রামের বাঘের বাড়ির কাছে আসলে একটি মোটরসাইকেলে করে দুই অজ্ঞাতনামা দুর্বৃত্ত তার সামনে এসে তার মুখমন্ডলে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। সে চিৎকার করেতে করতে সড়কের পাশে ছফির উদ্দিনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।
মিনহার বাবা সালাউদ্দিন খান জানান, তার পরিবারেরর লোকজনের সাথে এবং তার মেয়ের সাথে কারো কোন শক্রতা নেই। পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদরাসার পক্ষ থেকে বিষয়টি পাগলা থানার ওসিকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপারে পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান বলেন, ঘটনা শুনেছি এখন পর্যন্ত এ বিষয়ে কেউ অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ