Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ৭জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৪:৩৩ পিএম

টাঙ্গাইলে ৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। তারা সবাই পুরুষ। এদের মধ্যে ৬জনই ঢাকা থেকে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়। অপরজন টাঙ্গাইলে আক্রান্ত হয়েছে। রোববার হাসপাতাল সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
হাসপাতাল সূত্র জানায়, টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের পুরুষ ওয়ার্ডে ৭জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি আছেন। এদের মধ্যে ঢাকা থেকে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন গোপালপুর থানার মুকিন্দবাড়ী গ্রামের রাসেল, নাগরপুর থানার ঘুর্নিবাড়ী গ্রামের আশিক, সদর থানার বেলতা গ্রামের তানভির হাসান, বিশ্বাস বেতকা গ্রামের আব্দুস সালাম খান, মির্জাপুর থানার গুল্লি গ্রামের জোবায়ের, দেলদুয়ার থানার এলাসিন গ্রামের শুভ সাহা। এরা সবাই ঢাকায় বিভিন্ন পেশায় নিয়োজিত ছিল।
অপরদিকে বাসাইল থানার বাথুলী সাদী গ্রামের মিজান খান তার বাড়িতেই ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন।
রোগীরা জানান, তাদের শরীরে প্রচন্ড জ্বর ও ব্যাথা। আক্রান্ত হওয়ার পর তারা হাসপাতালে ভর্তি হয়েছেন। পরীক্ষা-নিরিক্ষার পর তাদের শরীরে ডেঙ্গু রোগ সনাক্ত হয়।

হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ সদর উদ্দিন জানান, হাসপাতালে ভর্তি প্রায় সবাই ঢাকা হতে জ্বর নিয়ে এসেছেন। ডেঙ্গু রোগীদের যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। ডেঙ্গু জ্বরে ভয় পাওয়ার কিছু নেই। যথাযথ চিকিৎসা নিলেই তারা সুস্থ্য হয়ে উঠবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

১৬ নভেম্বর, ২০২২
২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ