Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘জনগণ প্রধানমন্ত্রীকে দেশ পরিচালনার দায়িত্বে দেখতে চায়’

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্ধকার থেকে জাতিকে আলোর মাঝে নিয়ে এসছেন। জনগণ সামনের দিনে আর কোন পরিবর্তন চায়না, তারা আজীবন শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্বে দেখতে চায়।
গতকাল শনিবার রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে জীবন বীমা কর্পোরেশনের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান ড. সেলিনা আফরোজার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসাসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন, ৭১ টিভির ব্যবস্থাপনা পরিচালক মো, মোজামেল হক প্রমুখ।
মন্ত্রী বলেন, জীবন বীমা কর্পোরেশন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু নিজেও বীমা পেশার সাথে জড়িত ছিলেন। বর্তমান বিশে^ বীমা খাত একটি বিশাল আর্থনৈতিক খাত হিসেবে প্রতিষ্ঠিত। বাংলাদেশে এ খাতের অপার সম্ভাবনা রয়েছে। বীমা খাতের ভাবমূর্র্তি বজায় রেখে এ খাতকে আরো ঢেলে সাজিয়ে জাতীয় অর্থনীতিতে অবদান বাড়ানোর জন্য মন্ত্রী সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ