Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেঙ্গু থেকে রক্ষায় মসজিদে বিশেষ দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০০ এএম


ডেঙ্গুতে আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় গতকাল শুক্রবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ সারাদেশের মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। ডেঙ্গুর প্রকোপ থেকে রক্ষা এবং আক্রান্তদের দ্রæত আরোগ্য লাভের জন্য মসজিদে মসজিদে ইমাম ও খতীবরা মহান রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন।
বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মহিউদ্দিন কাসেম ডেঙ্গুর হাত থেকে রেহাই পাওয়ার জন্য আল্লাহর দরবারে মোনাজাতের পাশাপাশি প্রত্যেক নাগরিককে আশপাশের ডোবা-নালায় ময়লা-আর্বজনা, কচুরিপানা পরিস্কার পরিচ্ছন্ন রাখার ওপরগুরুত্বারোপ করেন।
নগরীর মহাখালিস্থ মসজিদে গাউছুল আজম কমপ্লেক্স, ডেমরার পূর্ব বক্সনগরস্থ দারুননাজাত কামিল মাদরাসা জামে মসজিদেও ডেঙ্গু আক্রান্তদের দ্রæত আরোগ্য লাভ ও এর আক্রমণ থেকে রক্ষা পাওয়ার জন্য মোনাজাত করা হয়। মসজিদের ইমাম ও খতীবরা বাসা-বাড়ির আশপাশে যেসব স্থানে মশার উৎপত্তি হয় সেসব জায়গায় পরিচ্ছন্নতা অভিযান চালাতেও অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ