Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এক টাকার জন্য যুবক খুন

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

হবিগঞ্জের মাধবপুরে সিগারেট কিনতে গিয়ে ১ টাকা পাওনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত আবদুল জব্বার (৩০) নামে এক গার্মেন্টস কর্মী মারা গেছেন।

চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গত বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নিহত আবদুল জব্বার মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ব্যাঙ্গাডোবা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। তিনি সায়হাম গার্মেন্টসের কর্মী ছিলেন।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত ৯টার দিকে নিহত জব্বারের চাচা আবদুর রহমানের দোকানে ব্যাঙ্গাডোবা গ্রামের শহীদ মিয়া সিগারেট কিনে ভাংতি না থাকায় ১ টাকা বাকি রাখতে চায়। কিন্তু দোকানদার আবদুর রহমান ১ টাকা বাকিতে সিগারেট দিতে রাজি হননি। এ নিয়ে দু’জনের মধ্যে তর্কবিতর্ক সৃষ্টি হয়।
এক পর্যায়ে এ ঘটনাটি নিয়ে শহীদ ও দোকানদার আবদুর রহমানের লোকজন মধ্যে দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের হামলায় আবদুর রহমানের ভাতিজা আবদুল জব্বার গুরুতর আহত হন।
এবং সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার সকাল ৬টায় মারা যান।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
মাধবপুর থানার ওসি কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ