Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সান্তাহারে ২ যুবকের লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

বগুড়ার সান্তাহার রেলওয়ে থানা পুলিশ রেললাইনের পৃথক দুটি স্থান থেকে গত বুধবার সন্ধ্যায় এক গলাকাটা যুবকের লাশসহ দুইজনের লাশ উদ্ধার করেছে।

সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানা যায়, সান্তাহার-ঈশ্বরদী রেলপথের আত্রাই-বীরকুটর্শার রেল স্টেশনের মধ্যের্বতী রেলব্রিজ থেকে আনুমানিক (৩০) বছর বয়সের অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। পুলিশ ধারনা করছে ওইদিন ভোরে যে কোন সময় ট্রেনেকাটা পরে তার মৃত্যু হয়েছে। তবে গলাকাটা ছাড়া তার শরীরের অন্য কোন স্থানে ক্ষতর দাগ নেই। তাকে গলা কেটে হত্যা করে সেখানে ফেলে রাখা হতে পারে বলেও অনেকে ধারনা করছে।

এছাড়াও একই দিন বিকেলে সান্তাহার জংশন স্টেশনের উত্তর পাশে ছাতিয়ানগ্রম কলাবারিয়া নামক স্থান থেকে অনুমান (২৫) বছর বয়সের ট্রেনে কাটা অজ্ঞাত অপর আরোও এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানান, এদিন বিকেলে পারর্বতীপুর থেকে খুলনাগামী রকেট মেইল ট্রেনে কাটা পরে তার মৃত্যু হয় বলে এলাকাবসীরা জানিয়েছেন। পুলিশ লাশ দুটি ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে। তাদের পরিচয় পাওয়া না গেলে ময়না তদন্ত শেষে নওগাঁর শ্যাডো ফাউন্ডেশনের মাধমে তাদের লাশ দাফন করা হবে বলে পুলিশ জানিয়েছেন। এ বিষয়ে স্থানীয় রেলওয়ে থানায় পৃথক দুটি উইডি মামলা দায়ের করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ