Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে সচেতনতামূলক কর্মশালা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের বড়াইগ্রামে ছেলে ধরা আতঙ্ক ও গণপিটুনীর নামে নির্মমভাবে মানুষ হত্যার বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলার স্কুল-মাদরাসার প্রধানদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত কর্মশালায় উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ। কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রউফ ও উপজেলা শিক্ষা অফিসার রবীন্দ্রনাথ সাহা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মাহবুবুর রহমান ও প্রধান শিক্ষক খন্দকার ইসমত জাহান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সকল স্কুল-মাদরাসা প্রধানেরা অংশ নেন। সভায় এ গুজবের কারণে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীর উপস্থিতি কমে যাওয়ায় উদ্বেগ প্রকাশের পাশাপাশি শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতনতা বাড়াতে আগামী রোববার উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে অভিভাবক সমাবেশ করার সিদ্ধান্ত নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ