Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময়

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০২ এএম

বর্তমান সরকারের সাফল্যে একটি গোষ্ঠী নাখোষ। তারা দেশে অরাজকতা সৃষ্টি করেও ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। দেশের জনগন তাদের এ অপচেষ্টা কোনদিন ষফল করতে দেবেনা।

মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে গত বুধবার সন্ধ্যায় মাগুরা জেলা পুলিশ আয়োজিত মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর এ কথা বলেন। তিনি বলেন, ইসলাম কাউকে হত্যা করতে বলেনি। অথচ কিছু অশান্ত মানুষ দেশের শান্ত পরিবেশকে অশান্ত করার উদ্দেশ্যে সর্বশেষ গুজব ছড়িয়ে মানুষের জান মালের নিরাপত্তার বিঘœ সৃষ্টি করছে। মতবিনিময় সভায় প্রধান বক্তা পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন বিপিএম বলেন, একটি আনসিভিলাইজড গোষ্ঠি দেশকে অস্থিতিশীল হিসেবে প্রমাণে দীর্ঘদিন ধরে সচেষ্ট রয়েছে। যাদেও সৃষ্ট গুজবের শিকার হচ্ছে খুবই সাধারণ মানুষ-শিশু, ভবঘুরে এবং নারীরা। উদ্দেশ্য সাধনে তারা সর্বশেষ বিভিন্ন গুজব ছড়িয়ে সামাজিক পরিবেশকে অশান্ত করে তুলছে। জান মালের নিরাপত্তায় ব্যাঘাত ঘটাচ্ছে।

ডিআইজি এই গোষ্ঠির তত্পরতার বিষয়ে সভায় উপস্থিত সকলকে সজাগ থাকার আহŸান জানিয়ে প্রত্যেকটি মানুষকে অন্তত ১০ জন মানুষের কাছে ম্যাসেজ পৌছে সচেতন করার আহবান জানান।

মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আলী আকবর, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলুসহ অন্যান্যরা।

মত বিনিময় সভায় জেলার সকল উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ