Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘিওরে বজ্রপাতে ২ নারীর মৃত্যু

প্রকাশের সময় : ৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জের ঘিওর উপজেলার গোয়ালডাঙ্গি ও তারাইল গ্রামে বজ্রপাতে ২ নারীর মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা ২টার দিকে এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন গোয়ালডাঙ্গি গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী চায়না আক্তার (৩২) ও তারাইল গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী বিলকিস বেগম স্বপ্না (৪৫)। জানা গেছে, দুপুরে বৃষ্টির সময় প্রচণ্ড বজ্রপাত হচ্ছিল। এ সময় বাড়ির ওঠানে কাজ করার সময় চায়না বেগমের ওপর বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।চায়না ২ ছেলে সন্তানের জননী।
এদিকে একই সময় ঘিওরের বানিয়াজুরি বাসস্ট্যান্ড থেকে বাড়ি ফেরার পথে বিলকিসের ওপর বজ্রপাত হলে তার মৃত্যু হয়। তিনি ৩ ছেলে ও ২ মেয়ে সন্তানের জননী।
এ ছাড়াও দৌলতপুরে বজ্রপাতের আঘাতে গুরুতর আহত ৩ জনকে মানিকগঞ্জের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন ওই উপজেলার মোন্নাফ হোসেনের ছেলে আলম মিয়া (৪০), দুলাল মিয়ার ছেলে মনির হোসেন (১৮) ও আজাহার মিয়ার ছেলে রুবেল মিয়া (১৬)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ