Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ছেলেধরার পর এবার ‘বিদ্যুৎ’ নিয়ে গুজব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১২:১৯ এএম

দেশব্যাপী ‘ছেলেধরা’ গুজবের মধ্যে ‘বিদ্যুৎ থাকবে না’ বলে একটি মহল অসৎ উদ্দেশ্যে রটনা ছড়াচ্ছে বলে জানিয়েছে বিদ্যুৎ বিভাগ। সামাজিক যোগাযোগমাধ্যমে আগামী কয়েক দিন বিদ্যুৎ থাকবে না গুজব ছড়ানোর মধ্যেই বিদ্যুৎ বিভাগ গতকাল বুধবার বিষয়টি পরিষ্কার করে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে।

বিদ্যুৎ বিভাগ জানায়, কোনো একটি মহল অসৎ উদ্দেশ্যে রটাচ্ছে দেশে বিদ্যুৎ থাকবে না। এটা পুরোপুরি গুজব এবং সম্পূর্ণ ভিত্তিহীন। চাহিদার বিপরীতে মঙ্গলবার পিক আওয়ারে গ্রস বিদ্যুৎ উৎপাদন ছিল ১১ হাজার ৬৪০ মেগাওয়াট। কোথাও লোডশেডিং ছিল না। আজ বা অন্যান্য দিনও চাহিদানুযায়ী বিদ্যুৎ উৎপাদন করা হবে। বর্তমানে বিদ্যুৎ উৎপাদন সক্ষমতা ২২ হাজার ৫১ মেগাওয়াট। বিদ্যুৎ বিভাগের বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দেশে বন্যা সত্তে¡ও তেমনভাবে বিদ্যুৎ সরবরাহ বিঘিœত হচ্ছে না; আগামীতেও বিদ্যুৎ সরবরাহে কোনো সমস্যা হবে না। বিদ্যুৎ বিভাগ গুজব রটনাকারীদের বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ