Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গাংনীতে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের গাংনী উপজেলার আকুবপুর হঠাৎপাড়া থেকে সাগরী খাতুন (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ।
আজ সোমবার সকাল ১০টার দিকে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়। সাগরী খাতুন ওই গ্রামের সেন্টু মিয়ার স্ত্রী।
সাগরীর বাবা গাংনীর পশ্চিম মালশাদহ গ্রামের কুতুব উদ্দীন বলেন, প্রায় ৯ বছর আগে আকুবপুর গ্রামের ইমার উদ্দীনের ছেলে সেন্টু মিয়ার সঙ্গে সাগরীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই কারণে অকারণে জামাই সেন্টু মিয়া আমার মেয়ের ওপর নির্যাতন চালাতো। রোববার দুপুরে পারিবারিক কলহের জের ধরে সেন্টু সাগরীরকে বেদম মারধর করে। পরে রাতের কোন এক সময় সে সাগরীকে শ্বাসরোধ করে হত্যা করে গলায় রশি টানিয়ে রাখে। পরে ঘটনাটি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে।
বামুন্দী পুলিশ ক্যাম্পের আইসি সহকারী উপ পরিদর্শক (এএসআই) শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে সেন্টুর ঘরের বারান্দা থেকে লাশটি উদ্ধার করে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
এ ব্যাপারে সাগরীর বাবা কুতুব উদ্দীন থানায় একটি এজাহার দায়ের করেছে।
তিনি আরো জানান, কুতুব উদ্দীন এজাহারে বলেছেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা সেটা ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই জানা যাবে। এ ব্যাপারে গাংনী থানায় একটি ইউডি মামলা হয়েছে। এ ঘটনার পর থেকে সেন্টু মিয়ার পরিবারের সবাই পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ