Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ট্রাক চাপায় সিএনজি চালক নিহত

প্রকাশের সময় : ৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় ট্রাক চাপায় মো. শাহীন মিয়া (৩৮) নামে এক সিএনজি চালক নিহত হয়েছেন। আজ সোমবার সকাল ৯টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাহীন মিয়া কেরানীগঞ্জের রুহিতপুর ইউনিয়নের দক্ষিণ ধর্মশুর গ্রামের মৃত আন্তার আলীর ছেলে।
নিহতের মামা হান্নান মিয়া জানান, শাহীন সিএনজি গ্যাস নেয়ার জন্য কেরানীগঞ্জের কদমতলী থেকে রাজধানীর পোস্তগোলায় যাচ্ছিলো। এ সময় হাসনাবাদ এলাকায় ইকুরিয়া বিআরটিএ কার্যালয়ের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মট্রো ট ১৬-৪৩৮৭) সিএনজিটিকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে এ দুর্ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যায় বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ