Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পপির চাচীসহ ৪ জনের সাক্ষ্য গ্রহণ

নুসরাত হত্যা মামলা

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম


ফেনীর আলোচিত মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় গতকাল মঙ্গলবার আদালতে সাক্ষ্য দিয়েছেন উম্মে সুলতানা পপির আপন চাচী রাবেয়া আক্তার। তিনি আদালতকে বলেন, ১৯ এপ্রিল পুলিশ ওই বাড়িতে যায়, আমি পুলিশকে দরজা খুলে দেই। এসময় পুলিশের সাথে পপিও ছিল। পপির ঘরের রুম দুইটি। পপি যে রুমে থাকতো তাকে নিয়ে ওই রুমে যায়। ওই রুমে একটি নেভী বøু রংয়ের বোরকা, পেষ্ট কালারের ওড়না পুলিশ আমাকে দেখিয়ে বলে এগুলো কার বোরকা ও ওড়না, আমি বলি এগুলো পপির বোরকা। পপি এই বোরকা পড়ে মাদরাসায় যেতো। পরে আমি জব্দ তালিকায় স্বাক্ষর করি। নুসরাত জাহান রাফিকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গতকাল পযর্ন্ত ১৯তম দিনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে ফজলুল করিম, রাবেয়া আক্তার, মোয়াজ্জেম হোসেন, জাফর ইকবালের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়।

বাদীপক্ষের আইনজীবী এডভোকেট এম শাহজাহান সাজু বলেন, ৬ এপ্রিল ঘটনার দিন অথ্যাৎ সাইক্লোন শেল্টারের ছাদে নুসরাত কিলিং মিশনে পপির ব্যবহৃত বোরকা ও ওড়না পুলিশ জব্দ করেছিলো তা সাক্ষীরা আদালতে সাক্ষ্য দিয়ে প্রমাণ করেছেন। পুলিশ ওই বোরকা ও ওড়না পপির বাড়ি থেকে জদ্ব করার বিষয় পপির চাচী রাবেয়া আক্তার আদালতে সাক্ষ্য দেন। আগামীকাল সাক্ষ্য দেবেন প্রফেসর মুহাম্মদ মহিউদ্দিন চৌধুরী, হাফেজ মোবারক হোসেন, মো: ইব্রাহীম, রেজা মো: এনামুল হক, মো: নুর উদ্দিন. আকরাম হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ