Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রোটারিয়ানদের কর্মকান্ড সমাজের জন্য অনুকরণীয় অভিষেক অনুষ্ঠানে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রোটারিয়ানরা সমাজে গরীবদের আর্থিক সহযোগিতা, শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান, নারীদের কর্মমুখি করে তুলতে নানা কর্মসূচি পালন করে যাচ্ছে। এসব কর্মকাÐ সমাজের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত এবং অন্যদের উৎসাহিত করবে। গত সোমবার রাতে রোটারি ক্লাব অব হালদা রিভারিয়ানের ইনস্টলেশনের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর ২০১৯-২০ প্রিন্সিপাল এম আতাউর রহমান পীর, কিডনি ফাউন্ডেশনের সভাপতি রোটারিয়ান ডা. মঈনুল ইসলাম মাহমুদ, সংবর্ধিত অতিথি চট্টগ্রাম ডেকোরেটার্স মালিক সমিতির সভাপতি মুহাম্মদ সাহাব উদ্দীন, পিডিজি রোটারিয়ান আব্দুল আহাদ, পিডিজি রোটারিয়ান তৈয়ব চৌধুরী, সদ্য বিদায়ী সভাপতি আঞ্জুমান আরা বেগম, রোটারি কর্ণফুলী জোনের লেফটেনেন্ট গর্ভনর রোটারিয়ান মাহফুজুল হক প্রমুখ। অনুষ্ঠানে সামাজিক প্রকল্পের মাধ্যমে নানা সহায়তা প্রদান করা হয়।

মোবাইল কোর্ট : নগরীর বায়েজিদ বোস্তামী থানাস্থ অক্সিজেন মোড় ও বায়েজিদ রোড এলাকায় গতকাল মোবাইল কোর্ট পরিচালনা করেছে সিটি কর্পোরেশন। এতে অবৈধভাবে নালার উপর নির্মিত ৫০টি দোকান উচ্ছেদ করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন চসিকের স্পেশাল মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার।
উন্নয়ন কাজের উদ্বোধন : আজ বুধবার দুপুর ১২টায় নগরীর আরকান রোডস্থ ওসমানী গøাস ফ্যাক্টরীর সামনে আরকান রোডের উন্নয়ন কাজ উদ্বোধন করবেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ