Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

অপহরণকারীর মা আটক

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

পটিয়ায় খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী অপহরণের ৭দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ।

গত ১৭ জুলাই স্কুলে যাওয়ার পথে করিম নামে এক গাড়ি চালক ওই ছাত্রীকে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পটিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করার পর গত ২০ জুলাই অপহরণকারীর মা হাজেরা খাতুনকে পুলিশ আটক করেছে। গতকাল মঙ্গলবার স্কুল ছাত্রীর বাবা পটিয়ায় একটি রেস্টুরেন্টে প্রেস ব্রিফিং এ জানান, বর্তমানে পুলিশ তার মেয়েকে উদ্ধারে কোন প্রচেষ্টা চালাচ্ছে না। ঘটনার ৭ দিন গত হলেও মামলার তদন্তকারী কর্মকর্তা স্কুলছাত্রীকে উদ্ধারে কোন পদক্ষেপ নিচ্ছে না।

জানা যায়, গত ১৭ এপ্রিল স্কুলে যাওয়ার পথে খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রীকে একটি প্রাইভেট তোলে নিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে স্কুলের প্রধান শিক্ষক বিষয়টি তাৎক্ষণিক থানা পুলিশকে লিখিতভাবে জানান। ১৮ জুলাই মেয়ের বাবা বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করে। এ ব্যাপারে ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, স্কুলছাত্রী অপহরণ করার দায়ে থানায় একটি মামলা রেকর্ড হয়েছে। গাড়ি চালকের মাকে গ্রেফতার করা হয়েছে এবং স্কুলছাত্রী উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ