Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছেলের হাতে বাবা খুন হাসপাতালে মা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

কুষ্টিয়ার মিরপুরে জমি নিয়ে পারিবারিক কলহের জেরে ছেলে সাজুর (৩০) হাতে বাবা রুহুল আমীন (৭০) নিহত হয়েছেন। এ ঘটনায় মা মাহিমা খাতুন (৬০) জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার সকালে উপজেলার আমলা ইউনিয়নের চৌদুয়ার গ্রামে এ ঘটনা ঘটে। রুহুল ওই এলাকার বাসিন্দা। আহত মাহিমা খাতুন রুহুলের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, জমি নিয়ে দ্ব›েদ্বর জেরে সকালে রুহুলের সঙ্গে তার ছেলে সাজুর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় ঝগড়া থামানোর জন্য মা মাহিমা খাতুন এগিয়ে গেলে তার মাথায় আঘাত করে সাজু। এরই মধ্যে ধস্তাধস্তিতে মাটিতে লুটিয়ে পড়েন রুহুল। এ অবস্থায় তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আমলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ জালাল উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে সাজু ও সাজুর স্ত্রী সালমা খাতুন পলাতক রয়েছেন। লাশের ময়নাতদন্তশেষে তার মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ