Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট

সার্জেন্ট কিবরিয়ার মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম


যমুনা গ্রপের কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার নিহত কিবরিয়ার বাবা মো. ইউনুস আলী সরদারের পক্ষে আইনজীবী মো. ফাইজুল্লাহ রিটটি দায়ের করেন। রিটে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, সড়ক ও যোগাযোগ মন্ত্রণালয়ের সচিব, পুলিশের আইজি, যমুনা গ্রæপের চেয়ারম্যানসহ ১০ জনকে বিবাদী করা হয়েছে।

এ বিষয়ে রিটকারী আইনজীবী ফাইজুল্লাহ বলেন, সোমবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করা হয়। গতকাল মঙ্গলবার সেই আবেদনটি আদালতে উপস্থাপন করা হয়। রোববার শুনানির জন্য দিন রেখেছেন আদালত। সেদিন বিচারপতি জেবিএম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলম সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে রিটের শুনানি হবে।

প্রসঙ্গত, গত ১৫ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে পেশাগত দায়িত্ব পালনের সময় কাভার্ডভ্যান চাপায় গুরুতর আহত হন বিএমপি ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়া। ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে বরিশাল থেকে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সার্জেন্ট কিবরিয়া। ঘটনার পর নলিছিটি থানা পুলিশের সহায়তায় কাভার্ড ভ্যানটি জব্দসহ চালককে আটক করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ