Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগের নতুন কমিটি গঠন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মঠবাড়িয়া উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাবেক মিরুখালী ইউপি সদস্য আবু হানিফ খানকে সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও সাধরণ সম্পাদক জিয়াউল আহসান গাজী স্বাক্ষরিত ২৬ সদস্য বিশিষ্ট কমিটি গত সোমবার সন্ধায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মনির হোসেন সোহেল, নাসির মাতুব্বর, কামাল আকন, কালাম মোল্লা, সগির হোসেন, বাবু শরীফ, আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ মো. সোহেল লস্কর, কামরুল আহমেদ রছি, মাইনুল ইসলাম, সাংঠনিক সম্পাদক মিরাজ মিয়া, মিজানুরর রহমান ফরাজী, আবু জাফর কিবরিয়া, মিজান বিশ্বাস, ফিরোজ উদ্দিন খোকন, প্রচার সম্পাদক বশির মিয়া সোহেল, দফতর সম্পাদক সেলিম তালুকদার, সদস্য মাইনুল আহসান, জয়নাল আবেদীন, শহিদুল বেপারী, নুরুল আমীন রাসেল, সোহাগ শরীফ, মহারাজ হোসেন হৃদয়, মো. রুবেল।
এই কমিটিকে আগামী এক মাসের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি জেলা কমিটির কাছে জমা দিতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ