Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেফটিক ট্যাংকিতে যুবকের মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ায় নবনির্মিত ল্যাট্রিনের সেফটি ট্যাংকির শার্টারিং খুলতে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই ব্যক্তি।

স্থানীয় প্রত্যক্ষদর্শী গ্রামবাসী জানান, ওই গ্রামের মৃত জিয়ার উদ্দিনের পুত্র আজাহার আলীর বাড়িতে একটি ল্যাট্রিন নির্মাণ করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির মালিকের ভাই আশরাফুল ইসলাম (৩৬) ল্যাট্রিনের ছাদের শার্টারিং খুলতে ভিতরে প্রবেশ করে। কিছুক্ষন পর তার কোন সারাশব্দ না পেয়ে স্বজনরা শঙ্কিত হয়ে পড়েন। পরবর্তীতে প্রতিবেশি গোলাম মোস্তফার পুত্র ভুট্টো (২৩) ট্যাংকির ভিতরে প্রবেশ করে। তারও কোন সারাশব্দ না পেয়ে অবশেষে ভুট্টোর পিতা গোলাম মোস্তফা (৫৫) ভিতরে প্রবেশ করে। কারও স্রাাশব্দ না পেয়ে অবশেষে স্থানীয় গ্রামবাসী সেখানে জড়ো হয়ে বিশেষ কায়দার তাদের ট্যাংকির ভিতর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন। তাদের নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভুট্টো মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ