Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এরশাদের জন্য লক্ষীপুর একাধিক মসজিদে দোয়া

ল²ীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মাদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে ল²ীপুরে গতকাল শুক্রবার জুমার নামাজের পর মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ ছাড়া ল²ীপুর জেলা জাতীয় পার্টি সোনা মিয়া জামে মসজিদ (সামাদ স্কুল মসজিদ) এ বিশেষ দোয়ার অনুষ্ঠান এর আয়োজন করে। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্লাহ, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন চেয়ারম্যান, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক জিয়াউল হুদা আপলু, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. জহরিুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিন, কাজী শহিদ, মাইন উদ্দিন খোকন, মো. তসলিম উদ্দিন, জেলা জাতীয় যুবসংহতির সভাপতি মাহাবুবুর রশিদ জামাল, সাধারণ সম্পদক মো. মুরাদ হাসান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রিপন প্রমুখ। বাংলাদেশের সব ধর্ম ও জাতির মানুষের কল্যাণে অবদান রেখেছিলেন সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ। দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত ছিলো পল্লীবন্ধুর সকল কর্মকান্ড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ