Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শৈলকূপায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকূপা উপজেলার চরলক্ষ্মীপুর গ্রাম থেকে দিনা খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত দিনা খাতুন ওই গ্রামের তুহিনের স্ত্রী। সে শৈলকূপার নাকোল গ্রামের আব্দুস সাত্তার বিশ্বাসের মেয়ে।
নিহতের চাচাতো ভাই তোজাম হোসেন অভিযোগ করেছেন, তার বোনকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। নিহতর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি দাবি করেন।
শৈলকূপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, আজ রোববার বেলা ১১টার দিকে খবর পেয়ে পুলিশ দিনা খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ নির্ণয় করা যাচ্ছে না।
এ ব্যাপারে দিনার শ্বশুর তোফাজ্জেল হোসেন শৈলকূপা থানায় পেটের পীড়া সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে মর্মে একটি জিডি করেছেন।
এদিকে জোর করে স্ত্রীকে তালাক নেওয়ার কারণে আব্দুল্লাহ (২৪) নামে এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে জেলার হরিণাকুন্ডু উপজেলার মান্দারতলা গ্রামে। তিনি ওই গ্রামের মুনছুর আলীর ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আব্দুল্লাহ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় বিয়ে করেন। বিয়ের পর শ্বশুরবাড়ির লোকজন মোটরসাইকেল চুরির অপবাদ দিয়ে তার স্ত্রীকে জোর করে তালাক নিয়ে নেয়। শুক্রবার রাতে আব্দুল্লাহকে মারধর করে শ্বশুরবাড়ির লোকজন তাড়িয়ে দেয়। বাড়ি এসে শনিবার তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ