Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের সাথে গুলি বিনিময় পদ্মায় ডুবে মাদক ব্যবসায়ীর মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় পদ্মানদীর পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় পুলিশের সঙ্গে গুলি বিনিময়ের সময় পদ্মায় ডুবে আমিন নামে এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। গত গত সোমাবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটেছে। গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে ৭৯ বোতল ফেনসিডিল, দেশীয় তৈরী একটি শুটার গান ও দুই রাউÐ গুলি উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই মাদক বিক্রেতার নাম মো. আমিন (৩৫)। তার বাড়ি মহানগরীর হাড়–পুর এলাকায়। পুলিশ জানায়, তার বিরুদ্ধে পাঁচটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। 

মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সোমবার রাত ৩টার দিকে পুলিশের একটি দল পদ্মা নদীর পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। উভয় পক্ষের গুলি বিনিময়ের পর পুলিশ নদীর কিনারায় পানির মধ্যে আমিনের লাশ পড়ে থাকতে দেখে। পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। কিন্তু জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। উদ্ধারের সময় আমিনের শরীরে গুলির চিহ্ন পাওয়া যায়নি। এতে ধারণা করা হচ্ছে গুলি বিনিময়ের সময় পদ্মার পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ