Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেন্দ্র সচিব ও দুই শিক্ষার্থীর সাক্ষ্যগ্রহণ

নুসরাত হত্যা মামলা

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ফেনীর সোনাগাজীর আলোচিত মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তিন জনের সাক্ষ্যগ্রহণ ও জেরা শেষ হয়েছে। গতকাল বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে মাদরাসা পরীক্ষা কেন্দ্র সচিব মাওলানা নুরুল আফসার ফারুকী, দুই শিক্ষার্থী তানজিনা বেগম সাথী ও বিবি জাহেদা বেগম তামান্না সাক্ষ্য দিয়েছেন। এ মামলায় এখন পর্যন্ত ১৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।
মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী হাজেফ আহম্মদ বলেন, আলোচিত রাফি হত্যায় কেন্দ্র সচিব মাওলানা নুরুল আফসার ফারুকী, দুই শিক্ষার্থী তানজিনা বেগম সাথী ও বিবি জাহেদা বেগম তামান্নার সাক্ষ্য গ্রহণ ও জেরা শেষ হয়েছে। এ সময় তাদের জেরা করেন আসামি পক্ষের আইনজীবীরা। পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আজ বুধবার দিন ধার্য করেন। এর আগে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামলার চার্জশিটভুক্ত ১৬ আসামিকে আদালতে হাজির করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ