Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এটিএন বাংলার ২৩ বছর পূর্তি উদযাপন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

চট্টগ্রামে বর্ণিল আয়োজনে এটিএন বাংলার ২৩ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। গতকাল সোমবার এ উপলক্ষে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এটিএন বাংলার চট্টগ্রাম স্টুডিওতে কেক কেটে বর্ষপ‚তি অনুষ্ঠানের সূচনা করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগের ভারপ্রাপ্ত কমিশনার মো. নূরুল আলম নিজামী। অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান এটিএন বাংলার বিভাগীয় প্রধান ও চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নেতা জাফরুল ইসলাম চৌধুরী, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, স্থপতি আশিক ইমরান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার আবুল হাসনাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ