Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে শ্রমিক ও চিকিৎসাধীন হাজতীর মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক ও ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় হাজতীর মৃত্যু হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত তৈহিদুলের সহকর্মী রাজ্জাক জানান, ধানমন্ডির-১ নম্বর রোডে একটি নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন তারা। গতকাল সোমবার সকাল ১০টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক তৈহিদুল (২২) আহত হন। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, তৈহিদুল রাজমিস্ত্রির হেলপার। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। থাকেন ওই ভবনেরই ১০তলায়। সকালে ওই ভবনের যে রুমে থাকেন, তার ভেতরে বৈদ্যুতিক বাতি না জ্বললে তিনি মেরামত করতে যান। এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি।

শাহবাগ থানা এসআই মহিরুল ইসলাম জানান, গত ১২জুলাই কেন্দ্রীয় কারাগারে অসুস্থ বোধ করলে কারারক্ষীরা হাজতী দেলোয়ার মিয়াকে (৪৫) ঢামেক হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়। নিহত দেলোয়ার শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে ঢাকা জেলার কেরানীগঞ্জ আরশী নগর এলাকায় থাকতো। মোহাম্মপুর থানার একটি মাদক মামলার আসামী ছিলো দোলোয়ার। ওই মামলায় সে কারাগারে ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ